Sunday, April 28, 2024
Homeচট্টগ্রাম বিভাগবান্দরবান জেলাথানচিতে মেধাবী শিক্ষার্থীদের মাঝে বিজিবি’র স্কুল ব্যাগ বিতরণ

থানচিতে মেধাবী শিক্ষার্থীদের মাঝে বিজিবি’র স্কুল ব্যাগ বিতরণ

মথি ত্রিপুরা- থানচি(বান্দরবান) প্রতিনিধিঃ
বান্দরবানের থানচিতে মেধাবী শিক্ষার্থীদের মাঝে বিজিবি’র স্কুল ব্যাগ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে বলিবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ৬৯ পদাতিক ব্রিগেড সদর দপ্তর তত্ত্বাবধানে, ৩৮ বিজিবি বলিপাড়া জোন ব্যবস্থাপনায়, মেধাবী শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ করেন, বলিপাড়া জোন (৩৮ বিজিবি) অধিনায়ক, লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ তৈমুর হাসান খাঁন (পিএসসি, এসি)।

আমার দেশ আমার প্রাণ বান্দরবান রিজিয়ন, শিক্ষার আলোয় আলোকিত হোক সম্প্রীতি বান্দরবান এই লেখা সম্বলিত স্কুল ব্যাগ থাইক্ষ্যং পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, বলিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, বলিবাজার তালিমুল কোরআন মাদ্রাসা ও বলিবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় ৪টি শিক্ষা প্রতিষ্ঠানের মোট ৭২জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ তুলে দেয়া হয়েছে।

প্রধান অতিথি বলেন, শিক্ষার্থীদের প্রতি আমার পক্ষ থেকে সব সময় সহযোগিতা থাকবে। আগামীতে খাতা, কলম ও অন্যান্য শিক্ষা উপকরণ বিতরণ করা হবে। শিক্ষার্থীদের মাঝে এই কার্যক্রম অব্যাহত থাকবে। এসময় শিক্ষক, শিক্ষার্থী, পিটিএ সভাপতি ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments